• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোরকা কিনতে গিয়ে গণধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

  ময়মনসিংহ প্রতিনিধি

১০ জানুয়ারি ২০২০, ০৯:৫০
ময়মনসিংহ মুক্তাগাছা
মুক্তাগাছায় ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

ময়মনসিংহের মুক্তাগাছায় বোরকা কিনে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে হাফেজিয়া মাদরাসাছাত্রীকে (১৪) গণধর্ষণ করেছে তিন যুবক। মঙ্গলবার (৭ জানুয়ারি) সদর উপজেলার বোরর চর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে বোরকা কিনতে মুক্তাগাছায় যায় মেয়েটি। বোরকা কিনে বাড়িতে ফেরার জন্য সিএনজি খোঁজার সময় পূর্বপরিচিত ওবায়দুলের সঙ্গে দেখা হয়। ওবায়দুলও একই এলাকায় যাওয়ার কথা বলে ওই কিশোরীর সঙ্গে সিএনজিতে ওঠে। সিএনজিতে কালো বোরকা পরা একজনকে দেখে মেয়েটি সিএনজিতে ওঠে।

পরে সিএনজি ভিন্নপথে চলতে শুরু করলে মেয়েটি চিৎকার করে। এ সময় বোরকা খুলে এক যুবক তার মাথায় পিস্তল ঠেকিয়ে বলে চিৎকার করলে মেরে ফেলব। পরে তাকে বোরর চর ইউনিয়নে নির্জন একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে শাকিল, ওবায়দুল, নাঈম মিলে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করলে জ্ঞান হারিয়ে ফেলে সে।

পরদিন সকালে ওই তিনজন মিলে মেয়েটিকে একটি গাড়িতে তুলে তার বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে মা-বাবার কাছে সব কিছু খুলে বললে তারা মেয়েকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

মেয়েটির বাবা বলেন, ‘আমার মেয়ে বোরকা কিনতে মুক্তাগাছায় আসলে শাকিল, ওবায়দুল ও নাঈম তাকে তুলে নিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। আমি ওই তিনজনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যেন আর কেউ এমন অপকর্মে সাহস না পায়।’

কোতোয়ালি মডেল থানার ওসি শাকের আহমেদ বলেন, এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে তাদের নাম ঠিকানা বলেননি তিনি।

আরও পড়ুন : ধর্ষক মজনু নোয়াখালীর হাতিয়ার বাসিন্দা নন, দাবি চেয়ারম্যানের

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সদর থানা থেকে বিষয়টি আমাকে জানানো হয়েছে। এ বিষয়ে মুক্তাগাছা বা কোতোয়ালি যে কোনো থানাতেই মামলা করা যাবে। মামলা করলে আমরা এ ঘটনার সুবিচার নিশ্চিত করতে পারব।’

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড