• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

  পাবনা প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২০, ২১:১৬
পাবনা
ছবি : দৈনিক অধিকার

পাবনা সদর উপজেলায় অনিক হোসেন (১৯) নামে এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বিকালে সদর উপজেলার চরশিবরামপুরের চরে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক অনিক হোসেন সদর উপজেলার চরশিবরামপুর গ্রামের ইছহাক আলীর ছেলে। তিনি শহরের রেজাউল হকের হোসিয়ারি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অনিক ঝুটপট্টির রেজাউলের কারখানায় কাজ করছিল। বৃহস্পতিবার বিকালে কে বা কারা তাকে ফোনে ডেকে নিয়ে যায়। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। খোঁজাখুঁজির একপর্যায়ে একটি জমিতে অনিকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: বিল থেকে ৫টি মেছো বাঘ উদ্ধার

এ দিকে এ ঘটনার পর পরই ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন ২ জনকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে পুলিশ তাৎক্ষণিকভাবে আটককৃতদের পরিচয় প্রকাশ করেনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড