• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিপিএম পদক পেলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল

  হবিগঞ্জ প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২০, ১২:০১
হবিগঞ্জ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিউল ইসলামকে পিপিএম পদক পরিয়ে দেন

২০১৯ সালে পুলিশ বাহিনীর সদস্যদের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ পেয়েছেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম।

৫ জানুয়ারি রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সপ্তাহের উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পিপিএম পদক পরিয়ে দেন।

এ বিষয়ে মো. রবিউল ইসলাম বলেন, ‘হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার নেতৃত্বে জেলার গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, ডাকাত গ্রেফতার, বিকল্প বিরোধ নিষ্পত্তি, পুলিশের ভাবমূর্তি উন্নত করাসহ পেশাগত দায়িত্ব পালনে স্বচ্ছতার কারণে এসব পদক দেওয়া হচ্ছে। হবিগঞ্জকে শান্তিপূর্ণ রাখার জন্য পুলিশ আন্তরিকভাবে কাজ করছে বলে কর্তৃপক্ষ আমাকে এ পদকে সম্মানিত করেছেন। এ অর্জন শুধু আমার নয়, পুরো হবিগঞ্জ জেলা পুলিশ ও হবিগঞ্জবাসীর।’

আরও পড়ুন : ওয়াহেদপুর সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

এ বছর সারা দেশের ১৪ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)’, ২০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)’ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৮ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা’ এবং ৫৬ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা’ প্রদান করা হয়। তাদের মধ্যে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম পিপিএম পদকের জন্য মনোনীত হয়েছেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড