• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  সারাদেশ ডেস্ক

০৯ জানুয়ারি ২০২০, ০৮:৩৬
মাদারীপুর শিবচর
শিবচরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত (ছবি : প্রতীকী)

মাদারীপুরের শিবচর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

বুধবার (৮ জানুয়ারি) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু'জনের মধ্যে রবিউল ইসলাম (৩৫) নামে এক যাত্রীর পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। রবিউল আগৈলঝড়া উপজেলার উত্তর মিহিপাশা গ্রামের সেকান্দার সরদারের ছেলে। নিহত অপর জনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, রাত ১০টার দিকে কাঁঠালবাড়ী ঘাট থেকে একটি মাইক্রোবাস বরিশালের উদ্দেশে রওয়ানা হয়। মাইক্রোবাসটি পদ্মাসেতুর এক্সপ্রেস সার্ভিস এরিয়া-৩ পার হয়ে মহাসড়কে উঠতে গেলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী এস এ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসের নয়জন যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। পরে আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দু'জনের মৃত্যু হয়। আহত অপর সাতজনের মধ্যে গুরুতর পাঁচজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আরও পড়ুন : মেডিকেল ছুটিতে থাকা নারী সার্জেন্টকে নদী থেকে উদ্ধার

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহতদের মধ্যে পাঁচজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি কালাম। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড