• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচন পরিচ্ছন্ন ও নিরপেক্ষ হবে : চট্টগ্রামে সিইসি

  চট্টগ্রাম প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০২০, ০১:৪৩
মতবিনিময় সভা
মতবিনিময় সভায় সিইসি কে এম নুরুল হুদাসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে কোনোরূপ অনিয়ম দুর্নীতি হবে না দাবি করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, কমিশন সুষ্ঠু ও পক্ষপাতহীন নির্বাচনের আয়োজনে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। পাশাপাশি নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে স্বচ্ছতা বজায় রেখে পক্ষপাতহীন একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য কড়া নির্দেশনা দেওয়া হয়েছে।

বুধবার (৮ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় শেষে সিইসি কে এম নুরুল হুদা সাংবাদিকদের একথা জানান।

মতবিনিময় সভায় আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘নির্বাচনে আপনারা কমিশনের নির্দেশনা মানবেন। কোনো প্রার্থী কিংবা মন্ত্রী-এমপির কথা শোনা বা মানার দরকার নেই। সবাই যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান সম্ভব হবে।’

ইভিএমে ভোট হলে ভোটারদের মধ্যে কোনো ভীতি থাকবে না জানিয়ে সিইসি বলেন, ইভিএমে ভোট হলে একজনের ভোট অন্যজন দেওয়ার সুযোগ নেই। আর ইভিএম নিয়ে কেউ অভিযোগ করলে সেই অভিযোগের ভিত্তি থাকতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে অপহরণ

সভায় নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান, বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসার হাসানুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড