• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, আহত ৪

  নিজস্ব সংবাদদাতা

০৮ জানুয়ারি ২০২০, ১০:৪৪
ট্রেনের ভাঙা জানালা
পাথর নিক্ষেপে ট্রেনের ভাঙা জানালা (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা থেকে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় চার যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লার গোমতি ব্রিজ এলাকায় এই পাথর নিক্ষেপের ঘটনা ঘটে।

রেলওয়ের সূত্র জানা যায়, মঙ্গলবার বিকাল তিনটায় সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যায়। সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লার গোমতি ব্রিজ পার হওয়ার সময় হঠাৎ তিন থেকে চারটি পাথর নিক্ষেপ করা হয়। জানালার গ্লাস ভেঙে এ সময় চার যাত্রী আহত হন। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

পূর্বাঞ্চল রেলওয়ের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা নাজমুল ইসলাম জানান, পাথর নিক্ষেপে জানালার পাশে থাকা দুই যাত্রী বেশি আহত হয়েছেন। অন্য দুজনের আঘাত সামন্য। গত কয়েক বছর ধরে আমরা পাথর নিক্ষেপ প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি। এরপরও পাথর নিক্ষেপের ঘটনা ঘটছে। মানুষ সচেতন না হলে পাথর নিক্ষেপ প্রতিরোধ করা সম্ভব নয়।

নাজমুল ইসলাম বলেন, চিহ্নিত এলাকায় পুলিশের টহল বৃদ্ধিও করা হয়েছে। এলাকার জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামদের এ বিষয়ে প্রচারণার জন্য অনুরোধ করেছি। এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে শিক্ষক, শিক্ষার্থীদের এই ভয়াবহতা সম্পর্কে বলছি। লিফলেট তৈরি করে সেগুলো প্রচার করছি। তারপরও পাথর নিক্ষেপের মতো দুঃখজনক ঘটনা ঘটছে।

আরও পড়ুন: চুয়াডাঙ্গা কোর্টের মালখানা যেন ভাঙারির দোকান

প্রসঙ্গত, সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় সকাল ৭টায়। আর ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে ছাড়ে বিকাল তিনটায়। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড