• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষকের বিচারের দাবিতে উত্তাল ফেনী

  ফেনী প্রতিনিধি

০৮ জানুয়ারি ২০২০, ০৪:০০
বিক্ষোভ
ধর্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ ( ছবি : দৈনিক অধিকার )

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত অপরাধীদের শাস্তির দাবিতে উত্তাল হয়ে উঠেছে ফেনী।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় শহরের ট্রাংক রোড় এলাকায় শহীদ মিনার প্রাঙ্গণে মানবন্ধন ও মোমবাতি প্রজ্জলন এবং মশাল মিছিল বের করে আন্দোলনকারীরা।

এতে অংশগ্রহণ করেন শহরের সর্বস্তরের মানুষ। ধর্ষকের বিচারের দাবিতে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো ফেনী শহর। মিছিলে অংশগ্রহণকারী হাজারও মানুষ ধর্ষকের ফাঁসির দাবি তোলেন ।

মশাল মিছিলটি শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে খেজুর চত্ত্বর, দোয়েল চত্ত্বর ও প্রেস ক্লাব প্রদক্ষিণ করে আবার শহীদ মিনারে এসে মিলিত হয়।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে আন্দোলনকারীরা বলেন, ধর্ষকদের এ বাংলার মাটিতে জায়গা নেই, ধর্ষণের একমাত্র বিচার ফাঁসি চাই। ফাঁসি ছাড়া কোনো বিকল্প নেই।

আরও পড়ুন: ধর্ষকের শারীরিক গড়ন কল্পনা করে কয়েকজন আটক

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রতিবাদ কর্মসূচির আহবায়ক ও ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি আসাদুজ্জামান দারা, বখতেয়ার ইসলাম মুন্না, সম্মিলিত সাংস্কৃতিক জোট ফেনীর সাধারণ সম্পাদক সমর দেব নাথ, প্রবীণ সাংস্কৃতিক সংগঠক শান্তি চৌধুরী, ফেনী রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি আরিফুল আমিন রিজভীসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড