• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় দুই ক্লিনিক মালিকের কারাদণ্ড

  সাতক্ষীরা প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২০, ১৮:৪৭
ক্লিনিকে অভিযান
ক্লিনিকে অভিযান (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার আশাশুনি উপজেলার তিনটি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে দুই মালিককে কারাদণ্ড ও এক অনভিজ্ঞ প্যাথলজিস্টকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার কুল্যার মোড় ও বুধহাটার ৩টি ক্লিনিকে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় দুই ক্লিনিক মালিককে এক মাসের কারাদণ্ডসহ একজনকে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ক্লিনিকের লাইসেন্স, এমবিএস ডাক্তার ও নার্স না থাকার কারণে কুল্যার মোড়স্থ মা সার্জিক্যাল ক্লিনিকের মালিক তরুণ কুমার মন্ডল এবং সোনার বাংলা ক্লিনিক মালিক মো. রেজাউল্লাহকে এক মাসের করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

অন্যদিকে বুধহাটা বাজারস্থ জনসেবা ক্লিনিকে প্যাথলজিস্ট, আল্ট্রাসোগ্রাফি চিকিৎসক, ক্লিনিক লাইসেন্স, একাধিক এমবিবিএস ডাক্তার ও নার্স না থাকার কারণে এবং ক্লিনিকের পরিচালক পলাতক থাকায় প্যাথলজিরুম, আল্ট্রাসোগ্রাফি রুম ও অপারেশন থিয়েটার সিলগালা করা হয়। এছাড়া জনসেবা ক্লিনিকে অভিজ্ঞতা ছাড়া প্যাথলজি বিভাগে প্যাথলজির দায়িত্ব পালন করায় নাসির উদ্দীনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড