• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহীদ মিনারে জুতা পায়ে শিক্ষার্থীদের শপথ করাচ্ছেন শিক্ষক

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ১৯:০৫
জুতা পায়ে শহীদ মিনারে
জুতা পায়ে শহীদ মিনারে শিক্ষক-শিক্ষার্থীরা ( ছবি : দৈনিক অধিকার )

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার বেদীতে জুতা পায়ে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করাচ্ছেন বিদ্যালয়ের শিক্ষক। এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এরপর এলাকায় শুরু হয় আলোচনা সমালোচনা।

জানা গেছে, সোমবার (৬ জানুয়ারি) সকালে কাশিয়ানী উপজেলার রাজপাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীর চর্চা করানো হয়। এ সময় ওই স্কুলে নির্মিত শহীদ মিনার বেদীতে জুতা পায়ে উঠে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করাচ্ছেন বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক।

ভিডিওটি রাজপাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একটি পেইজে আপলোড করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এরপর ভিডিওটি ভাইরাল হলে এলাকায় আলোচনা সমালোচনা শুরু হয়। তবে এর কিছুক্ষণ পর ভিডিওটি ফেসবুক থেকে সরিয়ে নেয় বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনাদী রঞ্জন বিশ্বাস ঘটনার বিষয়ে দুঃখ প্রকাশ করে বলেন, স্কুলের ভেতরে জায়গা না থাকায় শহীদ মিনারে উঠে শিক্ষার্থীদের শারীরিক চর্চা এবং বিভিন্ন অনুষ্ঠান করতে হয়। তবে জুতা পায়ে শহীদ মিনারে ওঠা ঠিক হয়নি বলেও মন্তব্য করেন তিনি।

এ ব্যাপারে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ জানান, বিষয়টি আমার জানা নেই। ভিডিওটি দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড