• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে ভয়াবহ আগুনে স্বপ্ন পুড়ল দুই পরিবারের

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ১৭:৩৫
আগুন
ভয়াবহ ওই আগুনে দুটি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে যায় (ছবি : দৈনিক অধিকার)

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সুনামগঞ্জে পৃথক দুটি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

রবিবার (৫ জানুয়ারি) রাতে ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বড়পলিরগাঁও গ্রামের ছোরাব আলীর ছেলে জাহার উদ্দিন ও সুজন মিয়ার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটে। ফলে মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পাশাপাশি থাকা বসতঘর দুটিতে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের ভেতরে থাকা লোকদের চিৎকার শুনে আশপাশের মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন। পরে সকলেই একযোগে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান।

পরবর্তীকালে খবর পেয়ে প্রায় ২০ কিলোমিটার দূরত্বে থাকা ছাতক ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই দীর্ঘ এক ঘণ্টা চেষ্টা চালিয়ে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হন।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডে দুটি পরিবারের মূল্যবান সব কাগজপত্র, হাস-মুরগি, ধান-চালসহ জামা-কাপড় ও নগদ টাকা পড়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ক্ষতিগ্রস্ত জাহার উদ্দিন।

আরও পড়ুন : আনোয়ারায় সিএনজিযোগে মাদক পাচারকালে পুলিশের হাতে ধরা

এ দিকে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি জানান, ক্ষতিগ্রস্ত পরিবার দুটির বসতঘরে অগ্নিকাণ্ডের বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) অবহিত করা হবে। পাশাপাশি চেষ্টা করা হবে যাতে সরকারের বরাদ্দ থেকে তারা কিছুটা হলেও ক্ষতিপূরণ পেতে পারেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড