• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় আদালত চত্বর থেকে হত্যা মামলার আসামি পলাতক : ৮ পুলিশ ক্লোজড

  নেত্রকোনা প্রতিনিধি

২৯ জুলাই ২০১৮, ১৯:১২
ছবি : নিজস্ব (ম্যাপ)

নেত্রকোণায় আদালত চত্বরে পুলিশ হেফাজতে থাকা হত্যা মামলার এক আসামি পালিয়ে গেছে। পালিয়ে যাওয়ার আসামির নাম মিলন মিয়া (২৭)। সে জেলার বারহাট্টা উপজেলার বিকালিকা গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় এসিস্ট্যান্ড টাউন এসআই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে নির্ধারিত হাজিরা থাকায় নেত্রকোণা জেলা কারাগার থেকে বিভিন্ন মামলার ৪৫ জন আসামির সাথে মিলন মিয়াকেও পুলিশ ভ্যানে করে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত চত্বরে পুলিশ ভ্যান থেকে নামিয়ে কোর্টের লকআপে নেওয়ার সময় সে পালিয়ে যায়।

নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, গত বছরের ২০ আগস্ট পৌর শহরের হোসেনপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রাখার তিন দিন পর ঘাতক স্বামী মিলন মিয়াকে সাতপাই এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সে মাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্ত্রীকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দেয়। রবিবার আদালতে হত্যা মামলার হাজিরার দিন ধার্য থাকায় তাকে জেলখানা থেকে আদালতে প্রেরণ করা হয়। এ ঘটনায় অসতর্কতা ও দায়িত্ব অবহেলার অভিযোগে এসিস্ট্যান্ড টাউন এসআই খায়রুল ইসলামসহ ৮ পুলিশকে ক্লোজড করা হয়েছে। পালিয়ে যাওয়া মিলনকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড