• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ববিদ্যালয় ছাত্র হত্যা, প্রেমিকাসহ আটক ৮

  নাটোর প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ১২:১৫
নাটোর
নাটোর সদর থানা (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের (আরএসটিইউ) ছাত্র কামরুল ইসলাম হত্যার ঘটনায় তার প্রেমিকা সোনিয়াসহ আটজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রবিবার (৫ জানুয়ারি) রাতে হালসা গ্রামে বাঁশ বাগান থেকে লাশ উদ্ধারের পর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নিহত কামরুল হালসা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। সে নাটোর শহরের চকরামপুরে অবস্থিত বিশ্ববিদ্যালয়টির বিবিএ শেষ বর্ষের ছাত্র ছিলেন।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত এই হত্যাকাণ্ডের সাথে প্রেমিকা সোনিয়া জড়িত রয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

নাটোর সদর থানার ওসি তদন্ত ফরিদুল ইসলাম জানান, শনিবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে কামরুলকে তার প্রেমিকা সোনিয়া ডেকে নেয়। এরপর সে আর বাড়ি ফেরেনি।

রবিবার সন্ধ্যায় স্থানীয়রা বাঁশ বাগানের ভেতর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় তার একটি চোখ উঠানো অবস্থায় ছিল।

ওসি তদন্ত ফরিদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই হত্যাকাণ্ডের সঙ্গে কামরুলের প্রেমিকা সোনিয়া জড়িত রয়েছে। অধিকতর তদন্তের জন্য সোনিয়াসহ আট জনকে জিজ্ঞাসাবাদ চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড