• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৈশপ্রহরীকে খুন করে ১৬ লাখ টাকাসহ মালামাল লুট

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ১১:৪২
কুড়িগ্রাম
নৈশপ্রহরী এরশাদুল হক (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় নৈশপ্রহরীকে হত্যা করে তিনটি দোকানে থেকে নগদ সাড়ে ১৬ লাখ টাকা ও মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৫ জানুয়ারি) দিবাগত রাতে ৩টার দিকে উপজেলার জোড়গাছ বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে।

জোড়গাছ বাজার কমিটির সেক্রেটারি ও রমনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে এই বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। আনুমানিক রাত ৩টার দিকে ঘটনাটি ঘটে থাকতে পারে। এ সময় দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে (৫৫) বাজারের একটি চায়ের দোকানের সামনে বাঁশের সঙ্গে দুই হাত-পা বেঁধে মুখে গামছা গুঁজিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। তিনি প্রায় ১০ বছর ধরে এই বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা বাজারের সবচেয়ে বড় ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের শাটারের তালা ভেঙে ভেতরের মালামাল ও ক্যাশ লুট করে।

এ ঘটনায় পুলিশ সোমবার (৬ জানুয়ারি) সকালে ঘটনাস্থলে পৌঁছে ফারুক মিয়ার দোকান থেকে এক জোড়া জুতা উদ্ধার করে।

সবচেয়ে বড় ক্ষতির শিকার ব্যবসায়ী নজির হোসেন জানান, তার দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লাখ টাকা ও তিন থেকে চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ সময় তারা সিসি ক্যামেরাও ভেঙে নিয়ে যায়।

অপর ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাত চক্র।

লাবু বুক স্টোরের মালিক লিটন জানান, তার ভল্ট থেকে সাড়ে ৯ হাজার টাকা ও মালামাল নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিলমারী থানার ওসি আমিনুল ইসলাম জানান, তদন্ত কার্যক্রম চলছে। দোষীদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড