• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোমহর্ষক তথ্য দিল আরিফ হত্যা মামলার আসামিরা 

  গাজীপুর প্রতিনিধি

০৪ জানুয়ারি ২০২০, ১৭:৪৪
গ্রেফতার
গ্রেফতারকৃত ৩ আসামি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর বাসন থানাধীন সার্ডি এলাকায় চাঞ্চল্যকর আরিফ হত্যা মামলার ৩ আসামিরা লোমহর্ষক তথ্য জানিয়েছেন র‍্যাবের কাছে।

শুক্রবার (৩ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল ঢাকার উত্তরা পশ্চিম থানাধীন ৫ নম্বর সেক্টরের ২ নম্বর রোডের ১৩ নম্বর বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো—শেরপুর সদর উপজেলার ডোবার চর গ্রামের প্রয়াত মির্জা হামিদ উদ্দিনের ছেলে মো. হারুন হোসেন ওরফে অন্তর (২৪), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রতনপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. জাফর আহম্মেদ ওরফে শামীম (২৩) এবং গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা পূর্ব পাড়ার মো. শাফিজ উদ্দিনের ছেলে মো. আল-আমীন (২৬)।

উল্লেখ্য গত ২২ ডিসেম্বর মাদক ব্যবসার আধিপত্য বিস্তার ও পাওনা টাকার জের ধরে আরিফুল ইসলাম ওরফে আরিফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরে এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা আক্তার (২২) বাদী হয়ে জিএমপির বাসন থানায় মো. হারুন (২৫), শামীম (২৫), মুন্না (২৮), আল-আমীন (২৫), বাবু (৩০), ইয়াসিন (২৬), আক্তার (২৭), ইমন হোসেন বুলেট (২০) ও সাথীসহ (৩৭) আরও ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-১ উত্তরার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল জানান, খুন হওয়া আরিফুল ইসলাম আরিফ ও আসামিরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। এদের মধ্যে আরিফের সঙ্গে আসামি হারুনের সখ্যতা বেশি ছিল। তারা দুজন এক সঙ্গে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার অনুমানিক ২ মাস আগে আরিফ ও তার সহযোগী বাবু মাদকের পাওনা টাকাকে কেন্দ্র করে হারুনকে মারধর করে। পরে আরিফুল ইসলাম আরিফ ও বাবু একত্রে এলাকায় মাদক ব্যবসা চালাতে থাকে। এরই মধ্যে আরিফ বাবুদের দল ছেড়ে নিজেই মাদক ব্যবসা শুরু করে। একপর্যায়ে তাদের মধ্যে মাদক ব্যবসার আধিপত্য ও টাকার লেনদেনকে কেন্দ্র করে বেশ দূরত্ব তৈরি হয়।

আরও পড়ুন: মাছের সঙ্গে এ কেমন শত্রুতা!

ঘটনার দিন ২২ ডিসেম্বর রাত আনুমানিক ৮টার দিকে হারুন, শামীম, আল আমীন ও সহযোগী পলাতক আসামি বাবু, ইয়াসিন, আক্তার, বাধন, মুন্না, ইমন হোসেন বুলেট এবং সাথী গাজীপুর নগরীর ওয়ারলেছ নামক স্থান থেকে আরিফকে ডেকে চান্দনা পূর্ব পাড়া সার্ডি রোডের বাগানবাড়ী নামক স্থানে নিয়ে যায়। সেখানে তারা আরিফকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যায় বলে র‌্যাবকে জানায় আসামিরা।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড