• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৈয়দ আশরাফের মৃত্যুবার্ষিকীতে কিশোরগঞ্জে দোয়া

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০২০, ১৭:০১
সৈয়দ আশরাফুল ইসলাম
সৈয়দ আশরাফুল ইসলাম (ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। ২০১৯ সালের ৩ জানুয়ারি রাজধানীর বেইলি রোডের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আওয়ামী লীগের সাবেক এই সাধারণ সম্পাদক।

শুক্রবার (৩ জানুয়ারি) বাদ জুমা জেলার বিভিন্ন মসজিদে তার জন্য দোয়া অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের চার ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। ১৯৫২ সালের ১ জানুয়ারিতে ময়মনসিংহ শহরে জন্মগ্রহণ করেন তিনি। থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ছয় মাস চিকিৎসাধীন থাকার পর গত বছরের ৩ জানুয়ারি রাত সাড়ে ৯টায় তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

কিশোরগঞ্জ সদর আসনের টানা ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, আওয়ামী লীগের দুইবারের সাবেক সফল সাধারণ সম্পাদক, সাবেক এলজিআরডি ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম নেই আজ এক বছর।

আরও পড়ুন: সৈয়দ আশরাফের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড