• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেএসসি পরীক্ষায় ফেল করায় ছাত্রীর আত্মহত্যা

  কক্সবাজার প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০২০, ১৪:৩৮
কক্সবাজার
চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু (ছবি: দৈনিক অধিকার)

কক্সবাজারের পেকুয়ায় জেএসসি পরীক্ষায় ফেল করায় মেহেরাজ বেগম (১৩) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) ভোর ৫টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেহেরাজ বেগম একই ইউনিয়নের মৃত ছানাউল কবিরের মেয়ে এবং উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

উজানটিয়া খান বাহাদুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন রায় বলেন, গত ৩১ ডিসেম্বর জেএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। এতে সে গণিত বিষয়ে ফেল করে। বিষয়টি মানতে না পেরে সে ১ জানুয়ারি রাতে নিজ বাড়িতে থাকা ইঁদুর মারার বিষপানে সে আত্মহত্যার চেষ্টা চালায়। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম বলেন, মেহেরাজ বেগমের আত্মহত্যার ঘটনায় পেকুয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড