• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০২০, ১৪:০০
গোপালগঞ্জ
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই (ছবি: দৈনিক অধিকার)

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে ঘোনাপাড়ায় ও শুক্রবার (৩ জানুয়ারি) সকাল ৯টায় সদর উপজেলার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বাগেরহাটের চিতলমারী উপজেলার শ্রীরামপুর গ্রামের রনজিৎ মন্ডলের ছেলে বিশ্বজিৎ মন্ডল (২৫) এবং গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি মানিহার গ্রামের তাওহীদ মোল্লার স্ত্রী লাবনী বেগম (২৬)।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, আজ সকালে শহরতলীর নীচুপাড়ার একটি মেস থেকে ইঞ্জিনচালিত মাহেন্দ্র করে ঘোনাপাড়া যাচ্ছিল বিশ্বজিৎ মন্ডল। এ সময় মাহেন্দ্রটি ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সবজি বোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে বিশ্বজিৎ নিহত হন। এ ঘটনায় আরও দুইজন আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিশ্বজিৎ একটি চাকরির পরীক্ষা দেওয়ার জন্য খুলনা যাচ্ছিলেন।

অপরদিকে, বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় একটি মাইক্রোবাস লাবনী বেগমকে (২৬) চাপা দেয়।

পরে এলাকাবাসী মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লাবনীকে মৃত ঘোষণা করেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড