• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেড়াতে এসে ধর্ষণের শিকার শিশু

  সাভার প্রতিনিধি

০৩ জানুয়ারি ২০২০, ১৩:৩৫
সাভার
সাভারে ধর্ষণের শিকার শিশু (ছবি: প্রতীকী)

সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে এসে দশ বছরের একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে ।

তবে এ ঘটনায় ধর্ষকের পরিচয় ও তাকে আটকের ব্যাপারে নিশ্চিত করতে পারেনি পুলিশ।

শিশুর পরিবার জানায়, শিশু কিশোরগঞ্জে তার দাদার বাড়িতে থেকে স্থানীয় একটি স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে। তবে শিশুটির বাবা-মা আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। গত শনিবার (২৯ ডিসেম্বর) শিশুটি তার দাদির সঙ্গে আশুলিয়া এলাকায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসে ।

পরে বৃহস্পতিবার (২ জানুয়ারি) বিকালে বাড়ির পাশেই খেলার সময় প্রতিবেশী এক বখাটে তাকে কৌশলে দিপু নামে এক ব্যক্তির একটি নির্মাণাধীন বাড়ির নিচ তলায় নিয়ে যায়। পরে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় ওই বখাটে। পরবর্তীতে বাসায় ফিরে শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে তার পরিবারকে বিষয়টি জানায়।

পরে রাতেই শিশুকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার সকালে তাকে রেফার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার এসআই রকিবুল হাসান জানান, শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানন তিনি। তবে ধর্ষকের ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড