• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নববর্ষ উদযাপনে ছাত্রলীগ নেতাকে হাতুড়িপেটা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ জানুয়ারি ২০২০, ১৭:০৪
ছাত্রলীগ
মারপিটের শিকার ছাত্রলীগ নেতা জীবন আহমেদ (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের শাহজাদপুরে নববর্ষ উদযাপনকালে সংসদ সদস্যের বাড়িতে এক ছাত্রলীগ নেতাকে হাতুড়িপেটা করার অভিযোগ পাওয়া গেছে উপজেলা যুবলীগ নেতার বিরুদ্ধে।

গুরুতর আহত ছাত্রলীগ নেতা জীবন আহমেদ সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে নববর্ষ উদযাপন করার সময় সদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জীবন আহমেদের মা বেদানা খাতুন বাদী হয়ে বুধবার (১ জানুয়ারি) রাতে উপজেলা যুবলীগের আহ্বায়ক হামলাকারী আশিকুল হক দিনারসহ নয়জনের নামে মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ২০ জনের নাম উল্লেখ করা হয়।

আরও পড়ুন: টেকনাফে ২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

মামলার অভিযোগে বলা হয়, গত ৩১ ডিসেম্বর রাতে নববর্ষ উদযাপনকালে সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে অনুষ্ঠান দেখার জন্য শাহজাদপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন আহমেদ অনুষ্ঠানস্থলে যায়। সেখানে যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনারের নেতৃত্বে তার সমর্থকরা অস্ত্রসহ জীবন আহমেদকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

এ বিষয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার জানান, এমপির বাড়িতে অনুষ্ঠান চলাকালে জীবন আহমেদ মদ খেয়ে ভেতরে প্রবেশ করে অনুষ্ঠান বানচালের চেষ্টা করে। এক পর্যায়ে সে যুবলীগ কর্মী রতনের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উপস্থিত নেতাকর্মীরা উভয়কে শান্ত করে। পরে রতনকে পুলিশের হাতে হস্তান্তর করা হয়। আমার ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা মামলা দায়ের করেছে। অভিযোগের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, নববর্ষ উদযাপনের সময় দুই পক্ষের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড