• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষক মারধরে গ্রেফতার চেয়ারম্যানের জামিন

  নাটোর প্রতিনিধি

০২ জানুয়ারি ২০২০, ১৫:৫১
জাহেদুল ইসলাম ভোলা
ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা (ফাইল ফটো)

নাটোরের সিংড়া উপজেলায় শিক্ষক মতিয়ার রহমান মিলনকে মারধরের ঘটনায় চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জাহেদুল ইসলাম ভোলাসহ দুজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জামিন পান তারা।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল আদালতের বিচারক মো. রেজাউল করিম তাকে জামিন দেন।

এর আগে বুধবার রাত সাড়ে ১২টার দিকে ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে সিংড়া থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার দামকুড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি মতিয়ার রহমান মিলন ১ জানুয়ারি কালীগঞ্জ বাজারের স্কুল রোডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় চৌগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা ও তার সঙ্গীরা মিলনকে বেধড়ক মারধর করে। পরে স্থানীয়রা মিলনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ঘটনায় রাতেই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন বাদী হয়ে চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাসহ ৭ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে দামকুড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান মিলন বলেন, ‘বিদ্যালয় থেকে আমাকে সরিয়ে দেওয়ার জন্য ভোলাসহ একটি চক্র নানাভাবে আমাকে হুমকি দিয়ে আসছিল। আমি বৈধভাবে নিয়োগ পাওয়ার পরও তারা আমাকে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। আমি প্রশাসনসহ সবার কাছে সুষ্ঠু বিচার দাবি করছি।’

তবে নাটোর আদালতে জাহেদুল ইসলাম ভোলা বলেন, ‘মিলন ওই স্কুলের কেউ না। আমরা উপজেলা আওয়ামী লীগ নেতাদের নিয়ে একাধিকবার সালিশ করেছি। তাকে সাড়ে ৬ লাখ টাকা দিয়ে স্কুল থেকে বের করে দেওয়া হয়েছে। সে স্কুলের কেউ না হয়েও বিভিন্নভাবে ঝামেলা তৈরি করছে।’

আরও পড়ুন: ঝিনাইদহে গ্রেনেড উদ্ধার

এ বিষয়ে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী মামলা ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড