• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

০১ জানুয়ারি ২০২০, ২০:২৯
গ্রেফতার
গ্রেফতারকৃত ঘাতক স্বামী আব্দুল লতিফ সরদার (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার গাবতলীতে পারভীন আকতার (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘাতক স্বামী আব্দুল লতিফ সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১ জানুয়ারি) সকালে উপজেলার নেপালতলী ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার নেপালতলী ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের রাজমিস্ত্রী আব্দুল লতিফ সরদারের সঙ্গে প্রায় সাড়ে আট মাস পূর্বে দূর্গাহাটা ইউনিয়নের ভূলিগাড়ী গ্রামের মৃত ওয়াহেদ আলীর মেয়ে পারভীনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল লতিফ তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করে ঘাড় মটকিয়ে দেয় বলে স্বজনরা অভিযোগ করেন। পরে ভোর রাতে গুরুতর আহত পারভীন মারা যান।

গাবতলী থানার ওসি জানান, মৃত্যু যন্ত্রণায় পারভীন ছটফট করলেও পাষণ্ড স্বামী তাকে কোনো হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়নি। ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক ছিল। পরে সন্ধ্যায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এর আগে সকালে আব্দুল লতিফের বাবাকে আটক করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড