• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩০

  নাটোর প্রতিনিধি

০১ জানুয়ারি ২০২০, ১২:৩৮
নাটোর
ঘটনাস্থল

নাটোর-বগুড়া মহাসড়কে দিঘাপতিয়ার কাশিয়াবাড়ি ব্রিজ এলাকায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত এবং আরও ৩০ জন আহত হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) সকাল ১০টার দিকে মহাসড়কের সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি এলাকায় বগুড়া থেকে রাজশাহীগামী নান্নু পরিবহন নামে যাত্রীবাহী বাসের সাথে রংপুরগামী বিপরীতমুখী যাত্রীবাহী বাস নিশিতা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। নিহত লিখন বাসের সুপার ভাইজার ও নাটোর সদর উপজেলার তেবারিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

খবর পেয়ে নাটোর ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলে ১ জন নিহত এবং অন্তত ৩০ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন নাটোর ফায়ার স্টেশনের উপসহকারী পরিচালক আসাদুল ইসলাম।

এ দিকে ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শনে যান নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড