• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্র ইউনুছ হত্যা মামলায় আদালতে ৩০ আসামির আত্মসমর্পণ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩১ ডিসেম্বর ২০১৯, ০৪:৩০
আদালত
শাহজাদপুর আদালত ভবন (ছবি : দৈনিক অধিকার)

আত্মসমর্পণ করেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের বর্ণিয়া গ্রামের স্কুলছাত্র ইউনুছ আলী হত্যা মামলার ৩০ আসামি। সোমবার (৩০ ডিসেম্বর) সকালে শাহজাদপুর চৌকি আদালতে আত্মসমর্পণ করে তারা।

আত্মসমর্পণের পর আসামিরা জামিনের আবেদন করে। তবে আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আত্মসমর্পনকারী আসামিদের নাম- মনিরুল ইসলাম, আব্দুল বাতেন, আনিছুর রহমান, আলমাছ, জমির উদ্দিন, কোরবান আলী, ময়নাল হক, হযরত আলী, মো. মংলা, সিদ্দিক আলী, জেলহক হোসেন, মো. বাবলু, মো. বাবু, মো. সেলিম, সোবাহান আলী, সাখাওয়াত হোসেন, আনোয়ার হোসেন, মো. কালু, হান্নান, মান্নান, আবু সালেক, মো. বাবু হোসেন, মো. তোফা, আউয়াল, মো. ছবুর, মো. বাবুরুল, মো. জহির, নায়েব আলী, লুৎফর রহমান ও রাজ্জাক।

শাহজাদপুর চৌকি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু শাহীন খান কনক রাষ্ট্র ও আসামি পক্ষের শুনানি শেষে আসামিদের জামিন মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে শাহজাদপুর চৌকি আদালতের কোর্ট সাব-ইন্সপেক্টর (সিএসআই) ফজলে বারী জানান, এ দিন বিকালেই প্রিজন ভ্যানে করে আসামিদের সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন- বেনাপোলে ইয়াবাসহ কারবারি আটক

উল্লেখ্য, চলতি বছরের ৪ জুন পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে জড়ায় পলাশ উদ্দিন তারাব আলী গ্রুপ ও জয়নাল শেখ গ্রুপ। এ সময় পুলিশের হাত থেকে শর্টগান কেড়ে নিয়ে গুলি চালালে জয়নাল শেখের ছেলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ইউনুছ আলী (১৪) ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় জয়নাল শেখ বাদী হয়ে প্রতিপক্ষ গ্রুপের ৫৭ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ওইদিনই ১৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যরা এতদিন পলাতক ছিল। অবশেষে সোমবার ৩০ জন আসামি আদালতে আত্মসমর্পন করে।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড