• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে ছিনতাইকালে ৪ জনকে গণধোলাই   

  বাগেরহাট প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০১৯, ২২:০৭
ছিনতাইকারী
গণধোলাইয়ের শিকার ৪ ছিনতাইকারী ( ছবি : দৈনিক অধিকার )

বাগেরহাটের ফকিরহাটে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাইকালে ৪ জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার ফলতিতা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- যশোরের বেনাপোলের ভবের বের এলাকার ওয়াসিম ব্যাপারীর ছেলে সোহরাব ব্যাপারী (৪২), পিরোজপুরের উজিরপুর উপজেলার কাজী নুর হোসেনের ছেলে কাজী রিপন (৪৩), মাদারীপুরের আক্কাস গাজীর ছেলে জামান গাজী (৩২) এবং গাড়ি চালক ময়মনসিংহের তারাকান্দা উপজেলার দোহার এলাকার মো. মতিয়ারের ছেলে মো. রুবেল হোসেন।

প্রতক্ষদর্শীরা জানায়, ফলতিতা বটতলার মৎস্য ব্যবসায়ী আনন্দ লালের কর্মচারী কলকলিয়া গ্রামের মন সংকর বিশ্বাস সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) ফকিরহাট শাখা থেকে ৭ লাখ টাকা উত্তলন করেন। টাকা নিয়ে মোটরসাইকেলে করে ফলতিতা যাওয়ার সময় বটতলার কাছাকাছি পৌঁছালে একটি মাইক্রোবাসে আসা কয়েকজন যুবক ডিবি পুলিশ পরিচয়ে মনি সংকরকে গাড়িতে ওঠানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের ধরে গণধোলাই শুরু করে, পরে পুলিশ ঘটনাস্থলে এসে মাইক্রোবাসের চালকসহ ৪ জনকে আটক করে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় গাড়ির চালকসহ ৪ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড