• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমে সাড়া না পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

  বগুড়া প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০১৯, ২১:১৪
থানা
ধুনট থানা (ছবি : ফাইল ফটো)

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে বগুড়ায় স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে সাব্বির হোসেন (২০) নামে এক কলেজছাত্রের বিরুদ্ধে।

সাব্বির হোসেন ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের শিয়ালী গ্রামের মোস্তাফিজার রহমান মণ্ডলের ছেলে। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র।

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য ধুনট থানা থেকে প্রথমে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। একই সঙ্গে ২২ ধারায় মেয়েটির জবানবন্দি রেকর্ডের জন্য পরে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়।

মামলার বিবরণে জানা যায়, প্রায় এক বছর আগে থেকে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে সাব্বির। কিন্তু এই প্রস্তাবে সাড়া দেয়নি মেয়েটি। এতে ক্ষুব্ধ হয়ে সাব্বির তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে শুরু করে। এরই মধ্যে গত শনিবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে মেয়েটি ব্যক্তিগত কাজে ঘর থেকে বের হয়। এ সময় প্রতিবেশী সাব্বির কৌশলে তাকে নিজের ঘরে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীকালে ভুক্তভোগী ওই মেয়েটি সমস্ত ঘটনা তার মা-বাবার কাছে খুলে বলে। সবশেষে রবিবার (২৯ ডিসেম্বর) মেয়েটির বাবা বাদী হয়ে সাব্বির হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন : বালিশ-পর্দায় শুরু, ক্যাসিনোয় শেষ

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মণ দৈনিক অধিকারকে জানান, মামলার আসামি সাব্বির হোসেনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড