• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ বছর পর চরফ্যাশনের দুই ইউপিতে ভোটগ্রহণ

  ভোলা প্রতিনিধি

৩০ ডিসেম্বর ২০১৯, ১৭:১৯
ভোটগ্রহণ
দীর্ঘ ৯ বছর পর ভোলার চরফ্যাশনের দুই ইউনিয়নে ভোটগ্রহণ চলছে (ছবি : দৈনিক অধিকার)

সীমানা জটিলতার অবসান ঘটিয়ে দীর্ঘ ৯ বছর পর অবশেষে ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ও আহম্মদপুর ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। প্রচণ্ড শীত উপেক্ষা করেই কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এ দিকে, দুপুর পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নারী-পুরুষ ভোটাররা উৎসবমুখর পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

সরেজমিনে নুরাবাদ ৪ নম্বর ও আহম্মদপুর ৯ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটারদের লম্বা লাইন। সারিবদ্ধ হয়ে ভোটাররা নিজেদের ভোট দিচ্ছেন। দীর্ঘ সময় পর ভোট হওয়ায় সকলের মধ্যে উৎসবের আমেজ পরিলক্ষিত হয়েছে। এছাড়া শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে সন্তুষ্টি প্রকাশ করছেন অনেকেই। তবে দুই ইউনিয়নে নারী ভোটারদের উপস্থিতি লক্ষণীয় ছিল।

এ ব্যাপারে ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার ও চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকেই ভোটাররা দীর্ঘ লাইনে থেকে উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছেন, কোথাও কোনো ঝামেলা নেই। প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি প্রায় ৮০ ভাগ বলেও জানিয়েছেন তারা।

উল্লেখ্য, দুই ইউনিয়নে সাতজন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া এই দুই ইউনিয়নে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ১৮টি। এর মধ্যে নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত একজনসহ স্বতন্ত্র তিন প্রার্থী। আর আহম্মদপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন একজন আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ স্বতন্ত্র দুইজন প্রার্থী। ভোটগ্রহণ উপলক্ষে দুই ইউনিয়নের সব কেন্দ্রেই চার স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড