• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে নিয়ে গালি দেওয়ায় চালককে পিটিয়ে হত্যা

  নিজস্ব সংবাদদাতা

৩০ ডিসেম্বর ২০১৯, ১১:৫৫
মৃত্যু
প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচং উপজেলায় মাকে গালমন্দ করায় লোহার রড দিয়ে এক কার্ভাড ভ্যান চালককে পিটিয়ে হত্যা করেছে হেলপার। নিহতের নাম আলাউদ্দিন।

রবিবার (২৯ ডিসেম্বর) বিকালে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন তার কার্যালয়ে এ কথা জানান।

আরও পড়ুন- চুয়াডাঙ্গায় তীব্র শীতে জনজীবন বিপর্যস্

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ওই হেলপার আর চালক আলাউদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে রাশেদের মাকে নিয়ে গালি দেয় আলাউদ্দিন। এতে ক্ষিপ্ত হয়ে রাশেদুল ইসলাম রাশেদ (২৪) লোহার রড দিয়ে পিটিয়ে চালক আলাউদ্দিনকে হত্যা করে।

রবিবার বুড়িচং থানার পুলিশ অভিযান চালিয়ে জয়নাল হাওলাদারের ছেলে রাশেদকে তার বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যার দশমনতারা গ্রাম থেকে আটক করেছে।

তিনি আরও জানান, উপজেলার ওই বাজার থেকে গত ২৬ ডিসেম্বর পুলিশ কাভার্ড ভ্যান থেকে কম্বলে মোড়ানো লাশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে উদ্ধারকৃত ওই লাশটি কাভার্ড ভ্যান চালকের। পরে অভিযান চালিয়ে শরিয়তপুর ডামুড্যা থানার দশমনতারা গ্রাম থেকে রাশেদকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। রাশেদে চালকের কাছে থাকা ৩১ হাজার টাকাও নিয়ে গেছে বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড