• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৬টি বগি রেখে চলে গেল ট্রেন

  গাইবান্ধা প্রতিনিধি

২৯ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৯
লাইনচ্যুত ট্রেন
লাইনচ্যুত ট্রেনের বগি ( ছবি : দৈনিক অধিকার )

লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭৫২ লালমনি এক্সপ্রেস গাইবান্ধার কুবতলা এলাকায় ১৬টি বগি রেখে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

রবিবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে গাইবান্ধার কুবতলা ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১২টার দিকে লালমনি এক্সপ্রেস নামে একটি ট্রেন গাইবান্ধার দিকে যাচ্ছিল। এ সময় গাইবান্ধার কুবতলার ভেড়ামারা ব্রিজের ৭৫ নম্বর রেলগেট এলাকায় বগির সংযোগ স্থল (হুস পাইব) ছুটে যায়। ট্রেনটি বিচ্ছিন্ন বগিগুলো রেখে বাকি বগি নিয়ে গাইবান্ধা স্টেশন পৌঁছে জানতে পারে পেছনের বগি বিচ্ছিন্ন হয়েছে। তবে যাত্রীবাহী ওই বগিগুলো আলতোভাবে লাইনের ওপর দাঁড়িয়ে থাকে এবং যাত্রীরা অক্ষত অবস্থায় বগি থেকে নেমে যায়।

আরও পড়ুন: টাঙ্গাইলে ১২টি ড্রেজার পুড়িয়ে দিল প্রশাসন

এ বিষয়ে গাইবান্ধা রেলওয়ের কর্তব্যরত স্টেশন মাস্টার ধীরেন্দ্র নাথ জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস সকাল ১০টায় ঢাকার উদ্দেশে রওনা হয়। ট্রেনটি গাইবান্ধার কুবতলা এলাকায় পৌঁছালে ইঞ্জিন থেকে যাত্রীবাহী বগির হুক ভেঙে যায়। এতে ২০টি বগির মধ্যে ৪টি বগি নিয়ে ইঞ্জিন গাইবান্ধা স্টেশনে এসে পৌঁছায়। পরে ঘটনা জানতে পেরে পুনরায় ইঞ্জিনের সঙ্গে বগির সংযোগ স্থাপন করা হয়। প্রায় ২ ঘণ্টা বিলম্বের পর গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় ট্রেনটি। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড