• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছেলে নিহত, বাবাসহ আহত ৩   

  বগুড়া প্রতিনিধি

২৮ ডিসেম্বর ২০১৯, ২২:৩০
বগুড়া
ছবি : দৈনিক অধিকার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বগুড়ার শাজাহানপুর উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলমগীর হোসেন (৩৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবা লুৎফর রহমানসহ (৭০) তার দুই ভাই শাহিনুর (৩১) ও লিমন (২৮) আহত হয়েছেন। 

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার পলিপলাশ গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, গ্রামের এক প্রভাবশালী পরিবারের সঙ্গে লুৎফর রহমানের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। একপর্যায়ে লুৎফর রহমান ও তার ছেলেরা একটি পাকা বাড়ি নির্মাণ কাজ শুরু করলে প্রতিপক্ষের ২০-২৫ জন লোক ১০-১২টি মোটরসাইকেলে করে নির্মাণাধীন বাড়িতে যায়। সেখানে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের এলোপাতাড়ি ছুরিকাঘাতে লুৎফর রহমানসহ তার তিন সন্তান আলমগীর হোসেন, শাহিনুর ও লিমন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল সোয়া ৫টার দিকে আলমগীর হোসেন মারা যান। 

অন্যদিকে আহত ৩ জনের মধ্যে শাহিনুরের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। 

উপজেলার আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অটল জানান, জমিজমা নিয়ে ওই দুই পরিবারের মধ্যে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই হামলার ঘটনা ঘটেছে। 

আরও পড়ুন: তীব্র শীতে সাতক্ষীরায় ৭ জনের মৃত্যু

শাজাহানপুর থানার ওসি আজীম উদ্দিন জানান, জমিজমার বিরোধ নিয়ে ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড