• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কন্যা শিশুকে গলা কেটে হত্যা করল বাবা!

  গাজীপুর প্রতিনিধি

২৭ ডিসেম্বর ২০১৯, ২০:১৭
গলা কেটে হত্যা
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক বিরোধের জেরে মাদকাসক্ত সৎ বাবার বিরুদ্ধে শিশু স্বর্ণা আক্তারকে (১০) গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত স্বর্ণা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পানিয়াল পুকুর কাচিয়াহাট এলাকার মজির আলীর মেয়ে। সে কালিয়াকৈর উপজেলার আন্দারমানিক এলাকার আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সফিপুর দক্ষিণ আহম্মদনগর এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

অভিযুক্ত ঘাতক সৎ বাবা মশিউর রহমান নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পানিয়াল পুকুর কাচিয়াহাট এলাকার মৃত কালাতছিরের ছেলে। ঘটনার পর থেকে মশিউর পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, স্বর্ণার মা রূপালী বেগম একই এলাকার তিন সন্তানের জনক মশিউর রহমানকে বিয়ে করেন। বিয়ের পর রূপালী বেগম দ্বিতীয় স্বামীর সঙ্গে মেয়ে স্বর্ণা ও ছেলে রুবেলকে নিয়ে কালিয়াকৈরের সফিপুর (দক্ষিণ আহম্মদ নগর) এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

স্বর্ণা তার মায়ের সঙ্গে থেকে স্থানীয় আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে লেখাপড়া করত। আর তার মা রূপালী ও বড় ভাই স্থানীয় পোশাক কারখানায় কাজ শুরু করে। সৎ বাবা মশিউর কোনো কাজকর্ম না করে স্থানীয় মাদকসেবীদের সঙ্গে মিশে মাদকাসক্ত হয়ে পড়ে। এ নিয়ে প্রায়ই সৎ বাবা মশিউর ও মায়ের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কলহ লেগেই থাকত। এর জেরে ধরে বৃহস্পতিবার ভোরে তার মা ও সৎ বাবার মধ্যে ঝগড়া হয়। সকালে মা রূপালী ও বড় ভাই কারখানায় কাজে চলে যান।

এলাকাবাসী ও পাশের ভাড়াটিয়ারা বিকাল ৫টার দিকে তাদের ঘরের পাশের খালি কক্ষে স্বর্ণার গলা কাটা লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কালিয়াকৈরের মৌচাক ফাঁড়ি পুলিশ রাত সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে সৎ বাবা ধারালো অস্ত্র দিয়ে তার শিশুর গলা কেটে হত্যা করেছে। হত্যার পর সৎ বাবা মশিউর পালিয়ে গেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড