• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে দুর্বৃত্তের হামলায় আহত ইউপি সদস্যের মৃত্যু

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২২ ডিসেম্বর ২০১৯, ২১:০০
থানা
পাকুন্দিয়া থানা (ছবি : ফাইল ফটো)

কিশোরগঞ্জের দুর্বৃত্তের হামলায় আহত ইউপি সদস্য ইউসুফ আলী মাসুদ (৩৮) মারা গেছেন।

নিহত ইউসুফ আলী মাসুদ পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের দড়িপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি হোসেন্দী ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

রবিবার (২২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে না ফেরার দেশে পাড়ি জমান ওই ইউপি সদস্য।

এর আগে শনিবার (২১ ডিসেম্বর) রাত ১১টার দিকে পাকুন্দিয়া উপজেলার ভূঁইয়া বাজার এলাকায় দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন তিনি।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, ইউপি সদস্য ইউসুফ আলীকে কে বা কারা শনিবার রাত ১১টার দিকে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় ভূঁইয়া বাজার সংলগ্ন এলাকায় রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা ঘটনাস্থল থেকে ইউসুফ আলীকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। এরপর সেখান থেকে রাতেই পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পরবর্তীকালে রবিবার (২২ ডিসেম্বর) দুপুরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। এরপর চিকিৎসকের পরামর্শে মমেকে নেওয়া পথে বিকাল ৩টার দিকে ইউপি সদস্য ইউসুফ আলীর মৃত্যু হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড