• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ জলদস্যু গ্রেফতার

  রাজবাড়ী প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০১৯, ১৭:৫০
গ্রেফতার
আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার জলদস্যু রঞ্জু খাঁ (ছবি : দৈনিক অধিকার)

গোপন সংবাদে অভিযান চালিয়ে রাজবাড়ীতে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদকসহ রঞ্জু খাঁ নামে এক জলদস্যুকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার রঞ্জু খাঁ পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের ফজলুল হক খানের ছেলে।

শনিবার (২১ ডিসেম্বর) তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এর আগে শুক্রবার (২০ ডিসেম্বর) গভীর রাতে রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের শেখপাড়া এলাকা থেকে জলদস্যু রঞ্জুকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন জানান, গ্রেফতার রঞ্জু দীর্ঘদিন ধরে নদীতে দস্যুতা করে আসছে। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ জানতে পারে-পাবনা থেকে সে তার গ্রামের বাড়িতে ফিরছে। এমন খবরে রাত দেড়টার দিকে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আব্দুল্লার নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একদল সদস্য কালুখালী উপজেলায় অভিযান চালায়। অভিযানে কালিকাপুর ইউনিয়নের শেখপাড়া রাস্তার ওপর থেকে রঞ্জুকে গ্রেফতার করেন তারা। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ৪ রাউন্ড গুলি ও ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার রঞ্জুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে উল্লেখ করে জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরিফ জানান, শনিবার কালুখালী থানায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড