• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি দোকান ভস্মীভূত

  নওগাঁ প্রতিনিধি

২০ ডিসেম্বর ২০১৯, ১৯:১১
ভস্মীভূত
দোকান ভস্মীভূত ( ছবি : দৈনিক অধিকার )

নওগাঁর আত্রাই উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি দোকানের মালামাল ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার চাপড়া গ্রামের রফিকুল ইসলাম মার্কেটে এ ঘটনা ঘটে।

এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে হঠাৎ রফিকুল ইসলাম মার্কেটে আগুনের শিখা দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণের আনে।

এর আগেই আগুনে পুড়ে য়ায় রাঙ্গার চা স্টল, ফরহাদ হোসেনের ওষুধের দোকান, আনোয়ার হোসেনের কাপড় ও তুলার দোকান, শাহ জামালের মুদির ও ওষুধের দোকান, মোহনের মাছের খাদ্যের দোকান। এতে করে দোকান গুলোর প্রায় ১২ লাখ টাকার মালামাল পুড়ে যায় বলে জানা যায়।

উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নিতাই চন্দ্র ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারে বলেও জানান তিনি।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন জানান, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড