• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২

  বরগুনা প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৯:২০
সড়ক দুর্ঘটনা
নিহত (ছবি : ফাইল ফটো)

বরগুনার আমতলী-কলাপাড়া-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত হয়েছেন ও আহত হয়েছেন দুইজন।

নিহতের নাম তানভীর (২৭) এবং আহতরা হলো- শাহীন (২৬) ও টমটম চালক নিজাম মুছুল্লী (৩৮)।

প্রত্যক্ষদর্শী ও আহতদের বন্ধু সূত্রে জানা গেছে, সোমবার (১৬ ডিসেম্বর) বিকালে ছয় বন্ধু তিনটি মোটরসাইকেলযোগে কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসে। সকাল সাড়ে ১০টার দিকে আমতলী-কলাপাড়া-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কে খুড়িয়ার খেয়াঘাট এলাকায় পৌঁছালে সড়কের পাশে দাঁড়ানো জ্বালানি কাঠ বোঝাই একটি টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল আরোহী ঢাকা ধানমন্ডি নিউ মডেল ডিগ্রি কলেজের শিক্ষার্থী তানভীর ও শাহীন এবং টমটম চালক মিজান গুরুতর আহত হয়।

ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম, ঢাকা মেডিকেল ও পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। ঢাকায় নেওয়ার পথে ধানমন্ডি নিউ মডেল ডিগ্রি কলেজের শিক্ষার্থী তানভীর মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র বলেন, আহত তানভীরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল ও শাহীনকে বরিশাল শেবাচিম এবং টমটম চালক নিজাম মুছুল্লীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন আহত হওয়ার সংবাদ পেয়েছি। শুনেছি ঢাকা নেওয়ার পথে ধানমন্ডি নিউ মডেল ডিগ্রি কলেজের শিক্ষার্থী তানভীর মারা যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড