• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয় দিবসে ঘুরতে গিয়ে প্রাণ গেল তরুণ-তরুণীর

  অধিকার ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:১৯
দুর্ঘটনা
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল (ছবি : সংগৃহীত)

বিজয় দিবসে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল তরুণ-তরুণীর। সোমবার (১৬ ডিসেম্বর) বিকাল সোয়া তিনটায় সিলেটের জকিগঞ্জে এই ঘটনা ঘটে।

পথচারীরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে জকিগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

নিহত তরুণ কানাইঘাট উপজেলার সাহাপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে টাইলস মিস্ত্রি রাসেল আহমদ (২৬)। সঙ্গে থাকা তরুণী কলেজছাত্রী সাবনুর বেগম (১৯) কাজলসার ইউনিয়নের আটগ্রামের হারিস উদ্দিনের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জকিগঞ্জের হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের পূর্ব পাশে মানিকপুর ক্যাম্পের সামনে একটি মোটরসাইকেলে দুজন তরুণ-তরুণী যাচ্ছিলেন। এ সময় অপর দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রলির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তরুণ-তরুণী নিচে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, রাসেলের পকেটে থাকা ভিজিটিং কার্ড থেকে তার পরিচয় জানতে পারে পুলিশ। রাসেল গত মাসের ২১ তারিখে এক লাখ ছয় হাজার টাকা দিয়ে কিস্তিতে মোটরসাইকেলটি ক্রয় করেছিলেন; সেই কাগজও তার পকেটে পাওয়া গেছে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড