• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধুখালীতে চালককে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই

  ফরিদপুর প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:০৩
ফরিদপুর
আহত অটোবাইক চালক (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের মধুখালী উপজেলায় চালকের শরীরে ইনজেকশন পুশ করে অটোবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরের দিকে মধুখালী উপজেলায় এ ঘটনা ঘটে। এ দিকে, অসুস্থ ওই অটো চালককে আশঙ্কাজনক অবস্থায় মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মধুখালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

মধুখালীর মেগাচামী ইউনিয়ন অটোবাইক চালক সমিতির সভাপতি ডাবলু মিয়া জানান, দুপুর ১২টার দিকে দুই যুবক যাত্রীর ছদ্মবেশে রনজু শেখ নামে ওই চালকের অটোবাইকটি ভাড়া করে। তারা প্রথমে চিনিকলে যায়। সেখান থেকে হাসপাতাল এসে আবার চিনিকলে যাচ্ছিল। পথিমধ্যে মধুখালী রেল স্টেশনের পাশে নির্জন স্থানে এলে রনজুর শরীরে ইনজেকশন পুশ করে।

ডাবলু মিয়া জানান, ঘটনার আকস্মিকতায় বিহ্বল রনজু ইনজেকশন পুশ করার কারণ জানতে চাইলে তাকে কোনো কথা না বলে অটোবাইক চালাতে বলে দুর্বৃত্তরা। কিছু দূর যাওয়ার পর সে নিস্তেজ হয়ে এলে তাকে লাথি দিয়ে রাস্তার পাশে ফেলে অটোবাইকটি ছিনিয়ে নেয়। রনজুর একটি স্যামসাং স্মার্ট ফোনও ছিনিয়ে নেয় তারা।

মধুখালী অটোবাইক মালিক সমিতির সভাপতি সাগর মাহমুদ বলেন, সম্প্রতি মধুখালী এলাকায় পাঁচটি অটোবাইক ছিনতাই হয়েছে। আমরা এর প্রতিকার চাই। তিনি জানান, রনজু শেখের বাড়ি মেগচামী ইউনিয়নে। বাবার নাম কাবিল শেখ। স্ত্রী ও দুই মেয়ে রয়েছে তার। মাত্র কয়েকমাস আগে এক লাখ ১০ হাজার টাকা দিয়ে এই অটোবাইকটি কিনেছিল। এ ঘটনায় দরিদ্র এই অটোবাইক চালক গভীর সংকটে পড়ে গেল।

ঘটনার সত্যতা স্বীকার করে মধুখালী থানার এসআই আব্দুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড