• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিজানের ডেরায় তৈরি হয় ‘সরকারি কর্মকর্তা’

  নাটোর প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৮
আটক
অভিযানে আটক হওয়া দুইজন (ছবি : দৈনিক অধিকার)

নিজের শো-রুমে বসে বিআরটিএ-সহ বিভিন্ন ‘সরকারি কর্মকর্তা’ তৈরি করেন মিজান। অর্থাৎ সরকারি উচ্চপদস্থ কর্মকর্তার সিল তৈরি করেন তিনি। এসব সিলে গাড়িসহ বিভিন্ন লাইসেন্সের অনুমোদন দেওয়া হয়। এ চক্রের দুজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে নাটোর শহরের বড়হরিশপুরে ‘আর আর এন্টারপ্রাইজের’ শো-রুমে অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিংড়া উপজেলার গোবিন্দ নগরের আবুল কালামের ছেলে ও শো-রুমের কর্মচারী হাফিজ হোসেন এবং নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের আব্দুস সামাদের ছেলে হাবিবুর রহমান।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গোপন সংবাদে সদর থানার ওসি জালাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই শো-রুমে অভিযান চালায়। এ সময় ভেতর থেকে তালা লাগিয়ে শো-রুমে কাজ চলছিল। পরে হ্যান্ড মাইকের ঘোষণায় দরজা খুলতে বলে পুলিশ। কিন্তু তারা দরজা খুলছিলেন না। এক পর্যায়ে তালা ভাঙার চেষ্টা করলে শো-রুমের কর্মচারীরা দরজা খুলেন। পরে ভেতরে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ বিআরটিএর কাগজপত্র, কম্পিউটারসহ বিভিন্ন সরকারি কর্মকর্তার সিল উদ্ধার করা হয়। শো-রুমের ভেতরে থাকা দুজনকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শো-রুমের কর্মচারীরা পুলিশকে জানায়, দীর্ঘদিন ধরে শো-রুমের মালিক গোলাম কিবরিয়া মিজান বিআরটিএর লোকদের সঙ্গে যোগসাজশে লার্নার ও লাইসেন্সসহ নানা কাজ করে আসছে। পুলিশ মিজানকে আটকের চেষ্টা করছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড