• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূমি অফিসে সঠিকভাবে পতাকা উত্তোলন না করায় দণ্ড

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৩০
ভূমি অফিস
ঠাকুরগাঁও পৌর ভূমি অফিস (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও পৌর ভূমি অফিসে সঠিকভাবে পতাকা উত্তোলন না করায় অর্থদণ্ড দেওয়া হয়েছে। একই সময়ে নেশাগ্রস্ত অবস্থায় ছিনতাই চেষ্টাকালে দুই যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে মাদকবিরোধী অভিযানের ঠাকুরগাঁও জেলা পরিষদের সামনে ছিনতাই করতে গেলে জনগণ আটক করে ভ্রাম্যমাণ আদালতের কাছে তুলে দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন তাদের তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

আটক ছিনতাইকারী

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার গোয়ালপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে জীবন হাসান (২০) ও একই উপজেলার তেলিপাড়া সালান্দর এলাকার সেলিম উদ্দীন (২৪)।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, বিজয় দিবস উপলক্ষে সঠিকভাবে পতাকা উত্তোলন ও মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে জেলার ঠাকুরগাঁও পৌর ভূমি অফিসে সঠিকভাবে পতাকা না উত্তোলনের দায়ে আর্থিক জরিমানা করা হয়। এরপরে দুই মাদকসেবী ছিনতাইয়ের চেষ্টাকালে আটক হলে তাদের দুজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড