• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩০ মিনিটে ১৮ পথচারীকে কামড় দিল পাগলা কুকুর

  ফরিদপুর প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:২৩
কুকুরের কামড়
কুকুরের কামড়ে আহতেরা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে আধা ঘণ্টার ব্যবধানে একটি পাগলা কুকুর ১৮ জন পথচারীকে কামড় দিয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল পৌনে ১০টা থেকে সোয়া ১০টার মধ্যে লক্ষ্মীপুর মহল্লার ফরিদপুর স্টেশন সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। পরে এলাকাবাসী ওই কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলে।

ফরিদপুর জেনারেল হাসপাতালের জলাতঙ্ক নিয়ন্ত্রণ কেন্দ্রের দায়িত্বরত সিনিয়র স্টাফ নার্স মো. আনসার আলী জানান, ওই কুকুরের কামড়ে আহত হয়ে ১৮ জন রোগী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।

আহতরা হলেন- এমএ রাজ্জাক, ঝিলু, হযরত, রাতুল, দেলোয়ার, মিরা, পল্লব বিশ্বাস, ফয়সাল, সাইদুর, নয়ন, শেখ সবুজ, সাকিব, ইদ্রিস আলী, সজিব, সুমন, হিরু শেখ, রবিউল মৃধা ও জাহাঙ্গীর।

আহত এমএ রাজ্জাক জানান, সকালে তিনি স্টেশন রোডে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কালো রঙের একটি কুকুর তার পায়ে কামড় দেয়। কুকুরটি কামড় দিয়ে ধরে রাখায় ছাড়াতে কয়েক মিনিট লেগে যায়।

ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র রবিউল মৃধা জানায়, স্কুল গেটে প্রবেশের সময় কুকুরটি তাকে কামড়ায়।

এ দিকে, কুকুরের কামড়ে আহতদের প্রাথমিক ইনজেকশন হিসেবে রেবিক্স ভিসি বিনা মূল্যে দেওয়া হলেও গুরুতর আক্রান্তদের জন্য রেবিক্স আইজির সাপ্লাই নেই। প্রায় তিন হাজার টাকা মূল্যের এই রেবিক্স আইজি ইনজেকশন বাইরে থেকে কিনে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান সিনিয়র স্টাফ নার্স আনসার আলী। সকালে আক্রান্ত ১৮ জনের অধিকাংশই গুরুতর বলে তিনি জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড