• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিলসহ দুই কিশোর আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ১১:০৭
আটক
বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ আটক দুই কিশোর (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার মুনজিতপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেনসিডিলসহ দুই কিশোরকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (১৫ ডিসেম্বর) রাতে শহরের মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহের পূর্ব দিকে একটি নির্মাণাধীন বাড়ির পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মুনজিতপুরের জহুরুল ইসলামের ছেলে রাসেল ওরফে পিচ্চি রাসেল (২১) ও সদর উপজেলার মাছখোলা গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান বাবু (১৯)।

আরও পড়ুন: (গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু)

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, রাতে অস্ত্র ও মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে শহরের মুনজিতপুরে অভিযান চালানো হয়। এ সময় মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহের পূর্ব দিকে একটি নির্মাণাধীন বাড়ির পাশ থেকে পিচ্চি রাসেল ও মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক একটি বিদেশি পিস্তল ও ১৬৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, সাতক্ষীরায় বন্দুকযুদ্ধে নিহত সন্ত্রাসী দ্বীপ ও সাইফুলের অন্যতম সহযোগী হিসেবে পরিচিত পিচ্চি রাসেল ও মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক (বহিষ্কৃত) সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানের দুই সহযোগী সন্ত্রাসী দ্বীপ ও সাইফুল পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড