• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় ভাইয়ের লাশ দাফনের পরই মেজ ভাইয়ের মৃত্যু

  নড়াইল প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ০৬:০৫
নড়াইল
ছবি : দৈনিক অধিকার

নড়াইলের লোহাগড়া উপজেলায় বড় ভাইয়ের লাশ দাফনের সাড়ে ৩ ঘণ্টা পরই মেজ ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রবিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরবকজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও লোহাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান সিকদার শাহিদুর রহমান (৭০) শনিবার খুলনা শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রবিবার (১৫ ডিসেম্বর) দুপুর ৩টায় চরবকজুড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এরপর তার মেজ ভাই শাহাদত সিকদার (৬৫) দীর্ঘদিন ধরে অসুস্থ থাকার পর রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হন। পরে পরিবারের লোকজন তাকে স্থানীয় ডক্টরস স্পেশালাইজড হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

শাহাদত সিকদার লোহাগড়া বাজারের ব্যবসায়ী ছিলেন। চরবকজুড়ি গ্রামের মৃত মকলেস সিকদারের ছেলে সিকদার শাহিদুর রহমান ও শাহাদত সিকদার।

তাদের আরেক ভাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম জানান, আমার এই দুই ভাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। দুই ভাইকে হারিয়ে আমরা অভিভাবক শূন্য হয়ে গেলাম।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না জানান, উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে প্রয়াত সিকদার শাহিদুর রহমান ও শাহাদত সিকদারের অবদান চিরদিন স্মরণ করবে লোহাগড়ার আওয়ামী লীগ নেতাকর্মীরা।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল করিম বাবু বলেন, আমরা আমাদের অভিভাবকদের হারালাম।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড