• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষ তিন বেলা ভাত খেতে পাচ্ছে এটাই বড় অর্জন : হেলালুদ্দিন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৬ ডিসেম্বর ২০১৯, ০৪:০২
হেলালুদ্দিন আহমেদ
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দিন আহমেদ ( ছবি : দৈনিক অধিকার )

১৬ কোটি মানুষ তিন বেলা ভাত খেতে পাচ্ছে এটাই বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন উল্লেখ করে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দিন আহমেদ বলেন, পাক হানাদার বাহিনী যখন তাদের পরাজয় নিশ্চিত জানতে পারে তখনই তারা বাংলাদেশের শিক্ষিত মানুষদের হত্যা করে।

রবিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের ভুঁইয়ারবাগ এলাকায় বিদ্যানিকেতন হাইস্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত দেশের উন্নয়নে তাকে সহযোগিতা করা। তিনি যেভাবে দেশের হাল ধরেছেন তার কারণেই বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডেল। আমরা বিদ্যুৎ পাইনি, তিন বেলা খেতে পারিনি, ঠিকমত স্কুলের বেতন দিতে পারিনি। আজকে সাড়ে ১৬ কোটি মানুষ তিন বেলা ভাত খেতে পাচ্ছে এটা বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন।

বিদ্যানিকেতন স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি কাসেম হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক জসিমউদ্দীন, জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ্ কায়সারের মেয়ে ও অভিনেত্রী শমী কায়সারসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড