• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

মিরসরাইয়ে আ. লীগ-যুবলীগের সংঘর্ষে আহত ৪, মোটরসাইকেলে আগুন

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ ডিসেম্বর ২০১৯, ০০:৪১
মোটরসাইকেলে আগুন
সংঘর্ষের পর মোটরসাইকেলে আগুন ( ছবি : দৈনিক অধিকার )

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় আওয়ামী লীগ নেতা ও যুবলীগ নেতাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে অন্তত ৪ জন। এ সময় একটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়।

রবিবার (১৫ ডিসম্বর) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন- সাবেক ছাত্রলীগ নেতা অভি রায় (২৮), যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত (২৬), পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন লিটন (২৮) ও তার ছোট ভাই ইব্রাহিম হোসেন টুটুল (২২)।

এদের মধ্যে আরাফাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা ইলিয়াছ হোসেন লিটন জানান, রবিবার দুপুরে উপজেলা রোড়ে সিএনজি স্ট্যান্ডে অভির সঙ্গে রাজনৈতিক বিষয়ে কথা কাটাকাটি হয়। এ সময় সে আমার ওপর চড়াও হওয়ার চেষ্টা করলে আমি তাকে চড় থাপ্পড় দিই। এরপর অভির আস্থাভাজন আরাফাত সুফিয়া রোড় এলাকা থেকে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তার সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে সে মাথায় আঘাত পায়। এর আগে সে আমার মোটরসাইকেল নিয়ে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এতে প্রায় ২ লাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়।

এ দিকে সাবেক ছাত্রলীগ নেতা অভি রায় অভিযোগ করে বলেন, দুপর ১২টার দিকে মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে লিটনসহ আরও ৪-৫ জন আমাকে দাঁড়াতে বলে। দাঁড়ানোর সঙ্গে সঙ্গে এলোপাতাড়ি মারধর করতে থাকে আমাকে।

যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত মুঠোফোনে জানান, রবিবার দুপুরে লিটন সাবেক ছাত্রলীগ নেতা অভিকে মারধর করে। খবর পেয়ে সুফিয়া রোড় এলাকায় আমি লিটনকে বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে সে দলবল নিয়ে আমার ওপর হামলা করে। বোতলের কাচ দিয়ে আমার মাথায় আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ হয়। তবে লিটনের মোটরসাইকেল জ্বালিয়ে দেওয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।

এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, এই ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড