• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর মামলায় কারাগারে স্বামী

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ২১:৩৪
পুলিশ
সাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

দ্বিতীয় স্ত্রীর যৌতুকের মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিনকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

সালাউদ্দিন কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

রবিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজির হলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ার ছাদাত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে গত ১ ডিসেম্বর স্ত্রী তাহমিনা আক্তার পান্না বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই মামলাটি দায়ের করেন। পান্না ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৫ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পশ্চিম মেড্ডা এলাকার মৃত শরাফ উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তার পান্নার সঙ্গে চট্টগ্রামের হাটহাজারীর সামসুল আলমের ছেলে সালাউদ্দিনের দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের সময় ১৫ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করা হয়। বর্তমানে তাদের ঘরে তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এ দিকে, গত ১৫ নভেম্বর সালাউদ্দিন ব্রাহ্মণবাড়িয়ায় এসে শ্বশুরবাড়ির লোকজনের সামনে পুলিশের চাকরিতে পদোন্নতির কথা বলে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু শ্বশুরবাড়ির লোকজন এই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে স্ত্রী পান্নাকে চড়-থাপ্পড়সহ মারধর করেন সালাউদ্দিন। পরে স্ত্রী ও সন্তানকে ফেলে ঘটনাস্থল থেকে চলে আসেন। এমতাবস্থায় আদালতের দ্বারস্থ হন তাহমিনা আক্তার পান্না।

এ ব্যাপারে তাহমিনা আক্তার পান্নার আইনজীবী তাসলিমা সুলতানা খানম নিশাত দৈনিক অধিকারকে জানান, মামলাটি আমলে নিয়ে আসামি সালাউদ্দিনকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করা হয়। এরপর রবিবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড