• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে আগুনে পুড়ল তিনটি দোকানঘর

  গাজীপুর প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৪
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত একটি দোকানঘর (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি দোকানঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

শনিবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ছৌল্লার মোড় বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাজারের পাহারাদারেরা জানায়, প্রতিদিনের মতো দোকানিরা শনিবার রাতে নিজ নিজ দোকান বন্ধ করে চলে যায়। এর প্রায় আড়াই ঘণ্টা পর হঠাৎ একটি দোকানের ভেতরে থাকা বৈদ্যুতিক বাতি নিভে যায়। একই সঙ্গে বিকট একটি শব্দ হয়। এই শব্দ শুনে আমরা কাছে গিয়ে দেখি বৈদ্যুতিক মিটারের পাশে থাকা দোকানের ভেতরে আগুন জ্বলছে। পরে স্থানীয়দের ডাকাডাকি করে সকলে মিলে দীর্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনি। এর মধ্যে ভয়াবহ ওই আগুনে মো. মোশারফের একটি মুদি দোকান, তমিজউদ্দিন মোড়লের একটি ওয়ার্কশপ ও মো. রাজুর একটি লেপ-তোশকের দোকানসহ মোট তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এ দিকে, ক্ষতিগ্রস্ত দোকান মালিকেরা জানিয়েছেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে দেখি দোকানে আগুন জ্বলছে। আগুন নিয়ন্ত্রণে আসতে আসতে আমাদের সব শেষ হয়ে গেছে। তাদের দাবি, অগ্নিকাণ্ডে দোকানের মালামাল পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড