• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে সন্ত্রাসীর ছুরিকাঘাতে দুই আ. লীগ নেতা আহত

  সীতাকুণ্ড প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৩০
সীতাকুণ্ড থানা
সীতাকুণ্ড থানা (ছবি : ফাইল ফটো)

চট্টগ্রামের সীতাকুণ্ডে সন্ত্রাসীর ছুরিকাঘাতে দুই আ. লীগ নেতা গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৪ ডিসেম্বর) রাত ৯টায় উপজেলার মুরাদপুর ইউনিয়নের গোপ্তাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহতরা হলেন- গোপ্তাখালী এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে রেহান উদ্দিন ভূঁইয়া (৪০) ও মৃত মফিজুর রহমানের ছেলে গিয়াস উদ্দিন (৩৯)। আহত দুইজনই গোপ্তাখালী ৫ নম্বর ওয়ার্ড আ. লীগের সদস্য।

এ দিকে, এ ঘটনার পর সন্ত্রাসী মোসলেম উদ্দিন ও লোকমান উদ্দিন তার দলবলসহ আত্মগোপনে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে আ. লীগ নেতা রেহান উদ্দিন ও গিয়াস উদ্দিন নবী সত্তদাগরের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় ওয়ার্ড আ. লীগের সভাপতি আবু তাহেরের ছেলে মোসলেম উদ্দিন ও তার শ্যালক বিএনপি নেতা লোকমান উদ্দিন আট থেকে ১০ জন সন্ত্রাসী নিয়ে ঘটনাস্থলে এসে দুই আ. লীগ নেতার ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকালে মোসলেহ উদ্দিন হাতে থাকা ধারালো চুরি রেহান উদ্দিনের পেটে ঢুকিয়ে দেয়। এ সময় বাঁধা দেওয়ার চেষ্টাকালে আ. লীগ নেতা গিয়াস উদ্দিনকে উপর্যপুরি ছুরিকাঘাত করেন এবং গুরুতর আহত রেহান উদ্দিনকে রিকশায় করে উঠিয়ে নিয়ে যান। তবে আহতদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে মোসলেম উদ্দিন ও তার অনুসারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেন জানান, আহত দুইজনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে আহতদের মধ্যে রেহান উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রেহান উদ্দিনের এখনো জ্ঞান ফেরেনি।

আহত রেহান উদ্দিনের বড় ভাই সেলিম উদ্দিন জানান, সন্ত্রাসী মোসলেম উদ্দিন ও তার মামা লোকমান তার অনুসারী সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত এলাকায় চাঁদাবাজি, লুটপাট ও দখল, বেদখলের ঘটনা ঘটায়। আমার ভাই তাদের অন্যায়ের প্রতিবাদ করায় রাতে দলবল নিয়ে হঠাৎ আমার ভাইকে উপর্যপুরি ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন রেহান উদ্দিনকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানান তিনি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, ছুরিকাঘাতে আ. লীগ নেতা আহতের ঘটনায় এখনো থানায় অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড