• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর পরকীয়ার বলি হলেন গৃহবধূ

  সীতাকুণ্ড প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ ডিসেম্বর ২০১৯, ১৬:০৮
নিহত
নিহত গৃহবধূ বিবি আয়েশা লাকি (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের সীতাকুণ্ডে নিজ গৃহে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিবি আয়েশা লাকি (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার সোনাইছড়ি এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, চার বছর আগে মৃত নজির আহমদের ছেলে সেলিমের সঙ্গে মৃত নুর উদ্দিনের মেয়ে বিবি আয়েশা লাকির বিয়ে হয়। তাদের আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। লাকির মা-বাবা মারা যাওয়ার পর নানার বাড়িতে বড় হয় লাকি। নানা নুর উদ্দিন নাতনী লাকিকে বিয়ে দেন। বিয়ের পর স্বামীর সঙ্গে তার ভাবির পরকীয়া প্রেমের সম্পর্কের বিষয় জানতে পারেন লাকি। স্বামী সেলিম আগেও একটা বিয়ে করেছিল। পরকীয়ার কারণে সে স্ত্রীও চলে যায়। সকালে লাকির পরিবারকে জানানো হয় লাকি ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে।

স্বামীর পরিবার এটাকে আত্মহত্যা বললেও লাকির পরিবার তা মানতে নারাজ। তাদের দাবি এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লাকির স্বামী সেলিম উদ্দিন এবং ভাসুর জসিমকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে স্বামী সেলিম ভাবির সঙ্গে পরকীয়ার কথা অস্বীকার করে বলেন, রাতে আমার স্ত্রীর সঙ্গে সামান্য কথা কাটাকাটি হয়, এরপর সে মোবাইল ভেঙে ফেলে। আমি রাগ করে অন্য রুমে ঘুমাতে যাই। তারপর মধ্য রাতে আমার ছেলের কান্নার আওয়াজ শুনে দরজা খুলতে গিয়ে দেখি দরজা ভেতর থেকে বন্ধ। এরপর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য নাছিরকে জানাই। সকাল থেকেই দরজা খুলতে না পেরে পুলিশকে খবর দিলে পুলিশ দরজার খিল খুলে দেখে সিলিং ফ্যানের সঙ্গে সে ঝুলে আছে।

এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ভেতর থেকে রুমের দরজা বন্ধ পাই। পরে লাকির শ্বশুর বাড়ির লোকজনের সামনে ভেতর থেকে লাগানো খিল খুলে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট তৈরি করে দেখা যায়, শুধু গলায় ফাঁসের দাগ রয়েছে। এটা কী হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড