• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীতে কাঁপছে পঞ্চগড়, আরও কমবে তাপমাত্রা

  পঞ্চগড় প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১৫:১১
শীত
পঞ্চগড় কমছে তাপমাত্রা (ফাইল ফটো)

হিমালয়ের কোল ঘেঁষে বাংলাদেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের অবস্থান। তাই হিমালয় থেকে নেমে আসা হিমেল হাওয়ায় পঞ্চগড়ের তাপমাত্রা ক্রমশ কমতে শুরু করেছে। দিনের তাপমাত্রা কিছুটা বেশি থাকলেও বিকেলের পর থেকে রাত ও সকালে অনেকটা কমে আসছে তাপমাত্রা।

রবিবার (১৫ ডিসেম্বর) থেকে আগামী বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত অনেকটা কম থাকবে তাপমাত্রা। এ দিকে রাতে শীতের তীব্রতা ও কুয়াশা অনেকটা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। তবে গত সাত দিনে গড়ে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৬ ডিগ্রি ও গড়ে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ২৬ ডিগ্রি সেলসিয়াস।

পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম জানান, রবিবার সকালে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৮ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। দুপুর ১২টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ২৩ দশমিক ৫ ডিগ্রি। এর আগে শনিবার (১৪ ডিসেম্বর) সারাদিনের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ২৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড