• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিগুণ দামে পেঁয়াজ বিক্রির দায়ে ডিলারের কারাদণ্ড

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০১৯, ১১:৫২
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

সরকারিভাবে সরবরাহকৃত ৪৫ টাকার পেঁয়াজ ৮০ টাকায় বাজারে বিক্রির দায়ে ঠাকুরগাঁওয়ে এক ডিলারকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (১৫ ডিসেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত ডিলার সদর উপজেলার রুহিয়া এলাকার আসিরুদ্দীনের ছেলে আশরাফুল ইসলাম।

আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার (১৪ ডিসেম্বর) সদর উপজেলার ২২টি পয়েন্টে উপজেলা প্রশাসনের নিয়োগপ্রাপ্ত ডিলারদের মাধ্যমে ৫২ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু হয়। কিন্তু সন্ধ্যাবেলা আশরাফুল শহরের বাসস্ট্যান্ড বাজারে সেই পেঁয়াজ ৮০ টাকায় বিক্রি করছিল। স্থানীয়রা অভিযোগ করলে রবিবার সকালে তাকে আটক করি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফুল দোষ স্বীকার করেন। তিনি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলা থেকে অবৈধভাবে পেঁয়াজ এনে ঠাকুরগাঁও শহরের বাসস্ট্যান্ডে বিক্রি করছিলেন। তাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। সেই সঙ্গে তার ডিলার অনুমোদন বাতিলের জন্য সুপারিশ করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড