• মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খেলতে গিয়ে সড়কে ঝরল শিশুর প্রাণ

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ১৯:০৫
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার শিশু ও স্বজনরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের নান্দাইলে রাস্তার পাশে খেলার সময় হঠাৎ সড়কে গেলে অটোরিকশা চাপায় শিশু সিয়াম (৬) নিহত হয়েছে। এ সময় সিয়ামের মামাত ভাই শিশু তৌফিক (৪) গুরুতর আহত হলে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

শনিবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নান্দাইল পৌর শহরের নান্দাইল-হোসেনপুর আঞ্চলিক সড়কের আচারগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সিয়াম নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের কাদিরাবাদ গ্রামের মজনু মিয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু সিয়াম তার নানার বাড়ি আচারগাঁও গ্রামে মায়ের সঙ্গে বেড়াতে আসে। শনিবার বেলা ১১টার দিকে সিয়াম তার মামাত ভাই তৌফিককে নিয়ে নানা বাড়ির সড়কের পাশে খেলা করছিল। খেলার সময় হঠাৎ করে দুইজন সড়কে চলে গেলে একটি অটোরিকশা তাদের চাপা দেয়। এ সময় দুইজনই গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। সেই সঙ্গে গুরুতর আহত তৌফিককে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। 

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড